‘স্বপ্নালোড়নের’ উদ্যোগে ব্রাক্ষণবাড়িয়ায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান

স্বপ্নালোড়নের সূচনালগ্ন থেকেই চিকিৎসা সেবাকে গুরুত্বসহকারে দেখা হচ্ছে। অসহায় ও পিছিয়ে পড়া মানুষের জন্য বিভিন্ন সময়ে চিকিৎসা সেবা কার্যক্রম এর মাধ্যমে তাদের চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগরে স্বপ্নালোড়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আকরামুজ্জামান শুভ’র ৩য় মৃত্যুবার্ষিকীতে ৪র্থ বারের মত আয়োজিত হচ্ছে স্বপ্নালোড়নের “বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান কর্মসূচি”।

স্বপ্নালোড়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আকরামুজ্জামান শুভ।

কর্মসূচিতে বিশেষজ্ঞ ডাক্তারদের অংশগ্রহণে চিকিৎসাসেবা প্রদান করা হবে। এ কর্মসূচিতে ২০ জন ডাক্তার উপস্থিত থাকবেন। তাছাড়াও কর্মসূচিতে ডাক্তারবৃন্দদের সহযোগিতা করার জন্য স্থানীয় শুভাকাঙ্ক্ষী ভলান্টিয়ারসহ উপস্থিত থাকবেন অন্তত ২০ জন স্বপ্নালোড়ন সদস্য।

উক্ত কর্মসূচিতে ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর উপজেলার প্রায় ১৫-২০টি গ্রামের সাধারণ মানুষকে সেবা প্রদান করা হবে।

খরচঃ কর্মসূচিতে প্রায় ৪০ জন সদস্যের যাতায়াত, নাস্তা, ব্যানার, ওষুধ ও অন্যান্য আনুষঙ্গিক খরচ ৩,৪২,৬৯০ টাকা। এই আয়োজনে আর্থিক সহযোগীতা দিয়ে অংশ নিয়ে অধিকার বঞ্চিত মানুষের চিকিৎসা সেবা ভাগ করে নেয়ার জন্য সকলের প্রতি আমাদের আহ্বান রইলো।

বিকাশ নাম্বারঃ ০১৭০৯৩৩৮৫০০, ০১৮৫১৩১৪৬৫৪
রকেট নাম্বারঃ ০১৭০৯৩৩৮৫০০৬

কর্মসূচি কেন্দ্রঃ মালাই দক্ষিণপাড়া নিজ(শুভ) বাড়ীর মাজার শরীফ প্রাঙ্গণ, জিনদপুর, নবীনগর, ব্রাক্ষণবাড়িয়া।

প্রোগ্রামের বিবরণঃ ৬ মার্চ বিকাল ৫ টায় মগবাজার থেকে রওনা হয়ে ব্রাক্ষণবাড়িয়ায় আকরামুজ্জামান শুভ’র নিজ বাড়িতে রাত্রিযাপন করা হবে। সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত চিকিৎসা কার্যক্রম চলবে। এরপর দুপুরে শুভ’র জন্য মাগফেরাত কামনা ও মিলাদ মাহফিল এবং দুপুরের খাবারের পর বিকেল ৪/৪ঃ৩০টা এর মধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা করা হবে ইনশাআল্লাহ।

উক্ত কর্মসূচিতে কোন সহৃদয়বান ডাক্তার অংশগ্রহণ করতে ইচ্ছুক হলে আমাদের সাথে যোগাযোগ করবেন। কর্মসূচিতে যোগদান করতে আগ্রহীগণ অতিদ্রুত পেইজে ইনবক্স করবেন অথবা দ্বায়িত্বরতদের জানাবেন।

আয়োজনেঃ স্বপ্নালোড়ন বাংলাদেশ ও পরিবারবর্গ
স্বপ্নালোড়ন
অধিকার নিশ্চিতের পথে আমরাই বাংলাদেশ।
ইভেন্ট লিংকঃ https://fb.me/e/4CjxbcgZs
ফেসবুক পেইজঃ https://www.facebook.com/shopnaloron
ফেসবুক গ্রুপঃ https://www.facebook.com/groups/shopnaloron.bd.
যোগাযোগঃ ০১৭০৯৩৩৮৫০০, ০১৮৫১৩১৪৬৫৪

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর