সাংবাদিককে প্রাণনাশের হুমকি; থানায় জিডি

সিরাজগঞ্জের তাড়াশে গোন্তা আলিম মাদ্রাসার সুপার মো. আব্দুল মান্নানকে বরখাস্ত করার ঘটনায় সংবাদ প্রকাশ করায় তাড়াশ মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাদিউল হৃদয়কে প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে অভিযোগ ওঠেছে।

জানা যায়, ওই বরখাস্তকৃত সুপারের নাতি ও তালম ইউনিয়ন আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আলমাছ হোসেনের ছেলে মো. আতিক সাংবাদিককে এ হুমকি দেয়।

পরে বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাংবাদিক হাদিউল হৃদয় বাদী হয়ে তাড়াশ থানায় একটি সাধারণ ডাইরী দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফজলে আশিক।

জিডি সূত্রে জানা যায়, গোন্তা আলীম মাদ্রাসার অধ্যক্ষ বরখাস্ত এ শিরোনামে তাড়াশ নিউজ ২৪ ডটকমে একটি সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত সংবাদটি সাংবাদিক তার নিজস্ব ফেসবুক আইডি থেকে শেয়ার করে বিভিন্ন জনকে ট্যাগ করে। এরই জের ধরে সুপারের নাতি আতিক মঙ্গলবার রাত ৮টা ৪৩ মিনিটে এই (০১৭৫১-৯৮৬৪৪৫) নম্বর থেকে তাঁকে ফোন দেন।

এ সময় তাঁকে গালাগাল করে প্রাণনাশের হুমকি দেয় সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনাকে তীব্র্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদ, সিরাজগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি জেহাদুল ইসলাম, তাড়াশ প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশ, রিপোটার্স ইউনিটির সভাপতি মির্জা ফারুক, তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা।

এম এ মালেক/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর