চট্টগ্রামে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সাতকানিয়ায় বেলাল উদ্দিন (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিনগত রাতে তৈয়ার পাড়া গ্রামে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বেলাল উদ্দিন সাতকানিয়া থানার ২নং খাগরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বাড়ির অদূরে তাঁকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরবর্তী রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, বুধবার দিনগত রাত আনুমানিক সড়ে দশটার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুর্বৃত্তরা বেলাল উদ্দিনের উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মকভাবে জখম করে ফেলে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আকতার হোসেন বার্তা বাজারকে জানান, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার দিনগত রাতে বেলাল উদ্দিন কে সুকৌশলে ডেকে নিয়ে ২০/৩০ লোকজন মিলে তার-ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) জাকারিয়া রহমান জিকু বার্তা বাজার পত্রিকাকে জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে হাসপাতালে প্রেরণ করা হয়। যাওয়ার পথে তিনি মারা যান। ওই এলাকায় রাতে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়। এই রিপোর্ট লিখার সময় পর্যন্ত লাশ হাসপাতালে মর্গে রয়েছে বলে জানান তিনি।

আবদুল করিম/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর