চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়লেন মা, ট্রেনেই রয়ে গেল সন্তান

কিশোরগঞ্জের ভৈরবে চট্টগ্রাম-ঢাকাগামী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস চলন্ত ট্রেন থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন মা। এ সময় সাথে থাকা ৬ বছরের শিশু সন্তান ট্রেনে থেকে যায়।

বুধবার(২৪ ফেব্রুয়ারি) রাতে ভৈরব রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বুধবার রাত পৌনে ৯টায় মহানগর এক্সপ্রেস ট্রেনটি ভৈরব রেলস্টেশনে যাত্রাবিরতি দেয়। এ সময় ৬ বছরের শিশু সন্তানকে নিয়ে ট্রেনে ওঠেন ওই নারী। সন্তান নিয়ে ভিড় ঠেলে তখনও ওই নারী কামড়ার ভেতরে পৌঁছাতে পারেনি। তাই দরজার সামনেই দাঁড়িয়েছিলেন তিনি। ট্রেন ছাড়ার সময় হাতে থাকা ব্যাগটি ধরে টান দেয় ছিনতাইকারী। চলন্ত ট্রেন থেকে ছিটকে লাইনের পাশে পড়ে যান মা। ট্রেনের ভেতরেই থেকে যায় তার সন্তান।

এ সময় ভুক্তভোগীকে মুমূর্ষু অবস্থায় নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। আর শিশুটি বিমানবন্দর রেলওয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, আমরা খোঁজ নিয়ে জানতে পারি শিশুটি এখন বিমানবন্দর পুলিশ হেফাজতে রয়েছে। আহত নারীর নামটি এখনও জানা যায়নি। পুলিশ ছিনতাইকারীকে ধরতে মাঠে নেমেছে বলে জানান তিনি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর