মেসির জোড়া গোলে বার্সেলোনার জয়

লা লিগায় বুধবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে এলচের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। এই ম্যাচে লিওনেল মেসির জোড়া গোলে এলচেকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা।

বার্সার হয়ে আরেকটি গোল করেছেন জর্দি আলবা। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকে অ্যাতলেতিকোর সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাল বার্সা। তারা পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে।

ম্যাচের প্রথমার্ধে বল নিজেদের কাছে রাখলেও লক্ষ্যে পৌঁছাতে পারেনি বার্সা। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এলচের জালে বল জড়ান মেসি। মার্তিন ব্র্যাথওয়েটের ব্যাকহিল থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে জাল কাঁপান তিনি।

৬৮ মিনিটে মাঝ মাঠ থেকে বল নিয়ে মেসিকে পাস দেন ফ্রেঙ্কি ডি ইয়ং। তার কাছ থেকে বল পেয়ে ড্রিবলিং করে দারুণ শটে লক্ষ্যভেদ করেন মেসি। ম্যাচের ৭৩ মিনিটে বার্সার তৃতীয় গোলটি করেন জর্দি আলবা।

এই জয়ে ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে সেভিয়াকে টপকে তিনে উঠে এসেছে বার্সা। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেতিকো মাদ্রিদ। ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর