ধর্ষণ চেষ্টায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা, বাদীকে মারধরের অভিযোগ

কুমিল্লার দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রনির বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা ও মারধরের অভিযোগ ওঠেছে। গত ৩১ জানুয়ারি কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা, নির্যাতন ও চাঁদা দাবির অভিযোগে মামলা করেন প্রবাসীর স্ত্রী।

গত ৩১ জানুয়ারি মামলা দায়ের করলে আগামী ২৭ ফেব্রুয়ারি বাদী অভিযুক্তদের আদালতের ওই সেলে উপস্থিত থাকতে নোটিশ দেয় পুলিশ। এরইমধ্যে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে বাদী নারীকে মারধর করেন ছাত্রলীগ নেতা। তিনি বর্তমানে কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছাত্রলীগ নেতার এমন কর্মকাণ্ডে ভুক্তভোগী একই দিন রাতে কোতয়ালি থানায় আরেকটি অভিযোগ দায়ের করেন। জেলার সদর উপজেলার বারপাড়া এলাকার কৃষ্ণপুরে এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ওই এলাকার সর্দার বাড়ির আবু তাহেরের ছেলে।

জানা যায়, ভুক্তভোগীর স্বামী প্রবাসে থাকার কারণে এক সন্তান নিয়ে ওই নারী তার বাবার বাড়ি বসবাস করতেন। ওই এলাকার ছাত্রলীগ নেতা রনি বিভিন্ন সময়ে তাকে কু প্রস্তাব দিয়ে আসছিলো।

গত ২৮ জানুয়ারি বিকেলে ওই প্রবাসীর স্ত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে ডুকে ধর্ষণের চেষ্টা চালায় ছাত্রলীগ নেতা রনি। এ সময় ওই নারী চিৎকার করলে রনি তাকে মারধর করে। এ ঘটনার পরই আদালতে মামলাটি করেন প্রবাসীর স্ত্রী।

ভুক্তভোগী ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, রনি বারবার মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিয়ে আসছিলো। তার কথা মতো মামলা প্রত্যাহার না করায় রনি তার পরিবারের সদস্যদের দিয়ে মঙ্গলবার রাতে আমার উপর হামলা চালায়। ওই নারী এই ঘটনার পরই থানায় অভিযোগ করেন।

এসব বিষয়ে ছাত্রলীগ নেতা রনির কাছে জানতে চাইলে তিনি এসব অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে বলেন. ওই নারীর কাজই মানুষকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো। এরআগে ওই নারী প্রায় পাঁচ-ছয় জনের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে বলে জানায় ছাত্রলীগ নেতা। এছাড়া তিনি বলেন মঙ্গলবার তাকে মারধরের কোনো ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল হক বলেন, ওই নারী থানায় লিখিত অভিযোগ করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখব।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর