আওয়ামী লীগ একটি সৃষ্টিশীল সংগঠনের নাম: তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগ একটি সৃষ্টিশীল সংগঠনের নাম বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) পাবনার ফরিদপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি এখনও ষড়যন্ত্রের পথেই আছে। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আও আওয়ামী লীগ একটি সৃষ্টিশীল সংগঠনের নাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, সংকটে উন্নয়নে ও মানবিকতায় একটি নাম শেখ হাসিনা। শেখ হাসিনা একটি উন্নয়ন ও সৃষ্টিশীল নেতৃত্বের নাম। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই মালয়েশিয়া,সিঙ্গাপুর ও দক্ষিণ কোরিয়ার মতো আমাদের দেশ হতো। আমরা আগামী কয়েক বছরের মধ্যেই শেখ হাসিনার নেতৃত্বে মালয়েশিয়া,সিঙ্গাপুর ও দক্ষিণ কোরিয়ার পর্যায়ে পৌঁছে যাব ইনশাল্লাহ।

ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবির।

সম্মেলনে প্রথম অধিবেশনে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যার রেজাউল রহিম, মো. শামসুল হক টুকু এমপি, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, আহমেদ ফিরোজ কবির এমপি প্রমূখ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর