শাহরুখ কন্যার ভিডিও নিয়ে তোলপাড়

শাহরুখ কন্যা সুহানার বলিউড ডেবিউ এখন শুধুই সময়ের অপেক্ষা। তবে অন্যান্য তারকা সন্তানদের মতো সুহানাও প্রায় নিত্যদিনই পেজ থ্রির খবরে উঠে আসেন। হাজার হোক কিং খানের মেয়ে বলে কথা।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয় সুহানার।সেই ভিডিওটি ইতিম্যধ্যে বেশ ভাইরাল হয়েছে।সোশ্যাল মিডিয়ায় সুহানার ভিডিওটি এখন আলোচনার মূলে।

এর আগে সুহানার মঞ্চে অভিনয়ের নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে এবং তা নিমেষে ভাইরাল হয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুহানার একটি নাচের ভিডিও। যেখানে শাহরুখ কন্যাকে মার্কিন অভিনেতা উইল স্মিথের একটি টিভি শো ‘দ্যা ফ্রেশ প্রিন্স অফ বেল এয়ার’ টাইটেল ট্র্যাকে নাচতে দেখা গেছে।

জানা যাচ্ছে, সুহানার নাচের ভিডিওটি বেশ পুরনো। গত বছর জুন মাসে লন্ডনে সুহানার আর্ডিংলি কলেজের একটি পার্টিতে হাজির ছিলেন গৌরী খান। সিলভার রঙের মেটালিক ড্রেসে হট লুকে মম গৌরী খানের সঙ্গে সুহানার এই ছবি টুইট করেছেন খোদ ড্যাডি শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা সুহানার নাচের এই ভিডিয়োটিও সেই সময়কার তা তার পোশাক দেখেই বোঝা যাচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর