ইট ভাঙা মেশিনে যাওয়ার পথে দুই স্কুল ছাত্রের মৃত্যু

সিরাজগঞ্জে ইটভাঙা মেশিনের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ শ্রমিক।

বুধবার সকালে সদর উপজেলার বহুলী ইউনিয়নের ডুমুর চৌরাস্তা এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত দুই স্কুল ছাত্র হলেন- সদর উপজেলার দেউজি গ্রামের রাকিবুল ইসলামের ছেলে নবম শ্রেণির ছাত্র মেহেদী (১৫) ও একই গ্রামের শামীমের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র নাঈম (১৪)।

বহুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমিন জানান, করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় ওরা দুজন ইটভাঙা শ্রমিকের কাজ করত। প্রতি দিনের ন্যায় ইটভাঙার মেশিনে উঠে কর্মস্থলে যাওয়ার পথে ডুমুর চৌরাস্তা এলাকায় ওই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে ৭ জন শ্রমিক আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যায় স্কুল ছাত্র মেহেদী। এবং গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাঈম মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে জানান, ওই পরিবার গুলো থেকে এ বিষয়ে কোন মামলা করা হয়নি।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার মো. ফরিদুল ইসলাম জানান, ভর্তিকৃত অহত ব্যক্তিরা অনেকটা আশংকামুক্ত রয়েছ।

এম এ মালেক/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর