সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

নোয়াখালী কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ করে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে হত্যার প্রতীবাদ এবং খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইলের ঘাটাইল প্রেসক্লাব।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ঘাটাইল উপজেলা পরিষদের সামনে ঘাটাইল প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন ও প্রতীবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানান সাংবাদিকবৃন্দ।

২৫ বছর বয়সী মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার এবং অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষের ভিডিও ধারণ করার সময় সংঘর্ষকারীদের ছোঁড়া গুলিতে আহত মুজাক্কির শনিবার রাতে মারা যান। তার মরদেহে ৫২ সেন্টিমিটার জায়গা জুড়ে বুলেটের ৬২টি স্প্রিন্টারের আঘাতের চিহ্ন পাওয়ার কথা জানা যায়।

মানববন্ধন চলাকালে উপস্থিত থেকে বক্তব্য ঘাটাইল প্রেসক্লাবের সহসভাপতি বার্সাবাজার নিউজ পোর্টালের নিজস্ব প্রতিনিধি উত্তম কুমার আর্য্য, সম্পাদক রবিউল আলম বাদল, এশিয়ান টিভির উত্তর টাঙ্গাইল প্রতিনিধি ও ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক আব্দুল লতিফ, ঘাটাইল ডট কমের সম্পাদক সারোয়ার জাহান, ঝিনাই সম্পাদক নজরুল ইসলাম চান,মুকুল একাডেমি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক,মোছাম্মত জাহানারা,আকলিমা খাতুন,মোঃমমিনুর রহমান,মোঃ সুজন কবি ও লেখক সালাম চান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় সংসদের সদস্য খোরশেদ আলম, ঘাটাইল উদীচীর সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হক মাসুদ, ঘাটাইল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সবুজ সরকার, কোষাধ্যক্ষ হেলাল তালুকদার, সদস্য আল আমিন রহমান, আলামিন হোসেন বিপ্লব, রকিবুল হাসান প্রমুখ।

এসময় ঘাটাইল প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ছাড়াও সাধারণ জনসাধারন এতে অংশ নেয়।

সে সময় বক্তারা সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার এবং সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবী জানান।

উত্তম আর্য্য/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর