ছাতিয়ানী কমিউনিটি ক্লিনিকে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধুর স্বপ্নের প্রতিষ্ঠান হাতের কাছে গ্রামীণ জনপদে প্রতিষ্ঠিত কমিউনিটি ক্লিনিক। স্বাস্থ্য সেবার প্রথম স্টেপ হলো কমিউনিটি ক্লিনিক। গ্রামের দূর-দূরান্তের গরীব, দুস্থ্য ও অসহায় মানুষের ভরসার জায়গা এই কমিউনিটি ক্লিনিক।

এই প্রতিষ্ঠান জ্বর, সর্দি, কাশিসহ নানা ধরনের সাধারণ রোগের চিকিৎসা, পরামর্শ ও রেফারেল বিষয়ে কাজ করছে। এরই অংশ হিসেবে বগুড়ার শেরপুরে ছাতিয়ানী কমিউনিটি ক্লিনিকে ব্রাকের সহযোগিতায় ২৪ ফেব্রুয়ারী বুধবার সকালে ৯ জন প্রতিবন্ধির মাঝে ১ টি পানির ট্যাব, ১ টি টুল, ৪ টি সাবান, ৪ টি মাস্ক ও ৯০ জন হত দরিদ্র পরিবারের মাঝে ১ টি সাবান এবং ৪টি করে মাস্ক বিতরণ করা হয়েছে।

এ সময় ছাতিয়ানী কমিউনিটি গ্রুপের সভাপতি ও ইউপি সদস্য ওমর আলী, সহ সভাপতি চানভানু, সদস্য সচিব ও কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার রাশেদুল হক, কোষাধক্ষ মাজেদা খাতুন, ব্রাকের ফিল্ড অর্গানাইজার রাজু আহম্মেদ, পুষ্টি কর্মী হাফিজা খাতুন, কমিউনিটি সাপোর্ট গ্রুপের সদস্য মজিবর রহমান, সাজেদা খাতুন, রুমা খাতুন, রাসেল মাহমুদ প্রমূখ।

রাশেদুল হক/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর