জিরুদের দুর্দান্ত গোলে অ্যাতলেতিকোকে হারাল চেলসি

লা লিগায় হঠাৎ ছন্দ হারানো অ্যাতলেতিকো মাদ্রিদ চ্যাম্পিয়নস লিগেও ভুগল। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে মঙ্গলবার রাতে চেলসির মুখোমুখি হয়েছিল তারা।

রোমানিয়ার রাজধানী বুখারেস্টে ১-০ গোলে অ্যাতলেতিকোকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালের পথে কিছুটা এগিয়ে গেল চেলসি। ম্যাচটি মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানো হওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে রোমানিয়ায় অনুষ্ঠিত হয়।

ম্যাচের ৩৯ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল চেলসির। কিন্তু টিমো ভেরনারের শট ফিরিয়ে দেন গোলরক্ষক ইয়ান ওবলাক। প্রথমার্ধ শেষ হওয়ার আগে অ্যাতলেতিকো গোলের উদ্দেশে কেবল একটি শট নিতে পারে। অন্যদিকে চেলসির ৫ শটের মধ্যে দুটিই ছিল লক্ষ্যে।

তবে ৬৮তম মিনিটে জয়সূচক গোলটি পায় চেলসি। ডি-বক্সে অ্যাতলেতিকোর ডিফেন্ডার মারিও এরমেসোর পায়ে লেগে বল ওপরে উঠলে দারুণ ওভারহেড কিকে জাল খুঁজে নেন জিরুদ। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজিয়েছিলেন। কিন্তু ভিএআরে পাল্টায় সিদ্ধান্ত।

শেষ পর্যন্ত আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। যার ফলে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। আগামী ১৭ মার্চ ফিরিতি লেগে চেলসির মাঠে খেলবে অ্যাতলেতিকো।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর