মহেশপুরে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

মহেশপুরে রাজনৈতিক প্রতিহিংসার শিকার বার্তাবাজার এর নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মহেশপুরের কর্মরত সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার সকাল ১১টায় মহেশপুর মডেল প্রেসক্লাবের সামনে মহেশপুরের কর্মরত সাংবাদিকদের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মহেশপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক শরিফুল ইসলাম শরীফ, আব্দুস সেলিম, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হসেন, সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন আবুল হসেন লিটন, অসিম মোদক, মোঃ আজাদ, শামীম খান, মহেশপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমদাদুল হক দুলু, মাতৃভাষা পাবলিক লাইব্রেরীর সভাপতি এমকে টুটুলসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাংবাদিকবৃন্দ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন আজকে এই শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দিনে সাংবাদিক সমাজের উপর অত্যাচার নির্যাতন যখনি নেমে আসবে সে যতবড় শক্তিশালী হোক আমরা রাজপথে তার বিরুদ্ধে সোচ্চার হব এবং নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকের হত্যাকারী যে দলেরই হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যাবস্থা করতে হবে।

বি এম আজাদ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর