আইপিএল নয়, আমার কাছে দেশ আগে: মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের নিলাম থেকে দল পেয়েছেন দুই বাংলাদেশি। নিলাম থেকে সাকিব আল হাসানকে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে মুস্তাফিজুর রহমানকে কিনে নেয় রাজস্থান রয়্যালস।

আইপিএলের এবারের আসরে মাঠে গড়াবে এপ্রিলের শুরুর দিকে। অন্যদিকে দুই ম্যাচের টেস্ট সিরিজে থেকে এপ্রিলের মাঝামাঝিতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল।

এবারের আইপিএলের পুরো আসরে খেলতে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি চেয়েছেন সাকিব। সাকিবকে ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদি মুস্তাফিজ চান তাহলে তাকেও ছুটি দেয়া হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে আইপিএল নয়, মুস্তাফিজের কাছে আগে প্রাধান্য পাবে দেশ। শ্রীলঙ্কা সফরের দলে থাকলে আইপিএলে খেলবেন না বলে জানিয়েছেন মুস্তাফিজ।

মিরপুর অ্যাকাডেমি মাঠে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মুস্তাফিজ বলেন, জাতীয় দলের হয়ে খেলা আমার কাছে সবার আগে প্রাধান্য পাবে। শ্রীলঙ্কার সফরের টেস্ট দলে থাকলে আমি আইপিএলে যাবো না। তবে যদি দলে না থাকি এবং বিসিবি অনুমতি দেয় তাহলে রাজস্থানের হয়ে খেলবো।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর