আশুলিয়ায় বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ দিবস উদযাপন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাই: ১২ জুন বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ দিবস। ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এর উদ্যোগে বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ দিবস-২০১৯ উপলক্ষে বুধবার (১২ জুন) সকাল ১১ টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার গ্লোরিয়াস পাবলিক স্কুল এন্ড কলেজের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পলাশবাড়ী বাজারের রাস্তা ঘুরে স্কুলে এসে শেষ হয়। পরে গ্লোরিয়াস পাবলিক স্কুল এন্ড কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড এর ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মহিলা মেম্বার আসমা আক্তার, ডলফিন ট্রেনিং সেন্টারের জি.এম নাজমুল হাসান, ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এর প্রকল্প সমন্বয়কারী মোঃ আরিফুল ইসলাম, মনিটরিং অফিসার মোছাঃ আছমা খানম, প্রকল্প কর্মকর্তা নুসরাত শারমীন প্রমুখ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বিভিন্ন ধরনের মিউজিক্যাল খেলাধুলা ও নৃত্যের আয়োজন করা হয়। শেষে অংশগ্রহনকারী সকল শিশুদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর