যুবলীগ নেতার কব্জি কর্তন: দুই আসামী আটক

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ৪নং টগরবন্ধ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হোসাইন শেখকে রাতের আঁধারে অতর্কিত হামলা চালিয়ে ডান হাতের কব্জি কর্তনসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করার ঘটনায় দায়েরকৃত মামলার ২ আসামীকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ ফেব্রুয়ারী) দুপুরে তাদের ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো- মামলার ২নং আসামী শামিম শেখ ও ৩নং আসামী সুমন শেখ।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে এসআই শফিকুর ইসলাম ও এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শামিম ও সুমনকে সালথা উপজেলা থেকে গ্রেফতার করে। পরে তাদের আলফাডাঙ্গা থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বার্তা বাজারকে জানান, ‘হুসাইন শেখকে কুপিয়ে জখম করার মামলায় ২ আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গত, পূর্ব শত্রুতার জের ধরে হোসাইন শেখ গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) রাত আনুমানিক সাড়ে ১০টার সময় বড়ভাগ মোক্তার মোল্যার বাড়ীর সামনে হামলার স্বীকার হন। আহত হোসাইন শেখ বর্তমান রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গত রবিবার (১৪ ফেব্রুয়ারী) আহত হোসাইন শেখের ছোট ভাই আশিক শেখ ১৬ জনকে আসামি করে আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর