প্রেমের প্রলোভনে যুবতীর টাকা স্বর্ণালংকার নিয়ে প্রেমিক পলাতক

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোর হামিদপুরের এক যুবতীকে(২১)প্রেমের প্রলোভনে ফেলে তার কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা,স্বর্ণের চেইন,কানের দুল ও বালা নিয়ে ঢাকায় ৪ দিন থেকে প্রতারক প্রেমিক শান্ত(৩২)ওখান থেকে পালিয়ে এসেছে।এ ঘটনায় উক্ত যুবতী(বুধবার ১২ই জুন)যশোর কোতয়ালি মডেল থানায় প্রতারক প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের জনৈক ব্যক্তির যুবতী মেয়ে যশোরের একটি ফুডে চাকুরী করতেন। উক্ত চাকুরী করা কালে শহরতলী পালবাড়ী চান্দের মোড়ের শান্তর সাথে পরিচয়।প্রতারক শান্ত উক্ত যুবতীর বাড়িতে গিয়ে বিভিন্ন আলাপ চারিতার এক পর্যায় প্রেমের প্রস্তাব দেয়।যুবতী প্রতারক শান্তর প্রেমে প্রথম পর্যায় সাড়া না দিলেও পরে সাড়া দিতে বাধ্য হয়। শান্ত নিজেকে অবাহিতা বলে যুবতীর জিজ্ঞাসার মুখে তুলে ধরেন।বিগত ৪ বছর যাবত শান্তর প্রলোভনে যুবতী কাতর।

গত ৮ই জুন রাত ১০ টায় উক্ত যুবতী শান্তর সাথে পালিয়ে বাড়ি হতে বের হয়। বাড়ি হতে বের হওয়ার সময় নগদ ৩০ হাজার টাকা,১ভরি ওজনের স্বর্ণের চেইন,কাদের দুল ও ১ ভরি ওজনের স্বর্নের বালা নিয়ে শান্তর সাথে ঢাকায় চলে যায়।শান্তকে বিয়ে করতে বললে সে বিভিন্নভাবে তালবাহনার এক পর্যায় ৪ দিন যাবত শান্তর সাথে ঢাকায় অবস্থান করার এক পর্যায় শান্ত প্রেমিকাকে ফেলে যশোর চলে আসে। উক্ত যুবতী যশোর এসে প্রেমিক শান্তর সাথে যোগাযোগের চেষ্টা করেও না পেয়ে বুধবার কোতয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
Attachments area

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর