সাংবাদিক মুজাক্কিরের মরদেহ নিয়ে নোয়াখালীর পথে পরিবার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও বাদল গ্রুপের সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত বার্তা বাজার প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ কর্তৃপক্ষ। এরপর পরিবারের সদস্যরা একটি অ্যাম্বুলেন্সে করে মুজাক্কিরের মরদেহ নিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন।

মুজাক্কিরের গ্রামের বাড়ি উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে। তার বাবার নাম নোয়াব আলী মাস্টার। নিজ বাড়িতে রোববার (২১ ফেব্রুয়ারি) মাগরিবের নামাজের পর তার জানাজা অনুষ্ঠিত হবে।

ময়নাতদন্ত শেষে সাংবাদিকদের ব্রিফ করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. প্রদীপ বিশ্বাস।

তিনি জানান, বুরহান উদ্দিন মুজাক্কিরের মরদেহে ৫২ সেন্টিমিটার জায়গা জুড়ে বুলেটের ৬২ টি স্প্রিন্টারের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এর আগে শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বার্তা বাজারের নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নেতৃত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বসুরহাট পৌরসভার অলোচিত মেয়র কাদের মির্জার কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

সংঘর্ষে গুলিবিদ্ধ হয় বার্তা বাজারের নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির। তাকে স্থানীয়রা উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা তাকে স্থানীয়রা উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থার অবনতি হলে মুজাক্কিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর