এতো কম দামে আইপিএলে খেলবেন না স্মিথ!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত আসরে ভালো পারফর্ম করতে পারেননি অস্ট্রেলিয়ান তারকা স্টিভ স্মিথ। এ কারণে তাকে ছেড়ে দেয় রাজস্থান রয়্যালস। সেই সঙ্গে কমে যায় তার দর।

এবারের আইপিএল নিলাম থেকে স্মিথকে কিনেছে দিল্লি ক্যাপিটালস। ২ কোটি ভিত্তিমূল্যের স্মিথ ২ কোটি ২০ লাখে বিক্রি হয়েছেন। এতো কম দামে দল পাওয়ায় স্মিথ আইপিএলে খেলবেন না বলে মনে করছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক।

এ প্রসঙ্গে তিনি বলেন, স্টিভ স্মিথের কথা যখন আপনি বলেন, তখন সে যদি বিশ্বসেরা ব্যাটসম্যান না হয় তাহলে অবশ্যই বিশ্বের সেরা ব্যাটসম্যান হওয়া থেকে বেশি দূরে নেই। বিরাট কোহলি এক নম্বরে তবে স্মিথ সেরা তিনে রয়েছে।

ক্লার্ক বলেন, আমি জানি তার টি-টোয়েন্টি পারফরম্যান্স ভালো হয়নি। শেষ আইপিএলেও ভালো পারফর্ম করতে পারেনি। তবে আমি অবাক হয়েছি যখন দেখলাম সে ওই টাকায় গিয়েছে। চার কোটির কাছাকাছি হলেও মানাতো।

ক্লার্ক আরও বলেন, আমি মনে করি না যে সে ২ কোটি ২০ লাখ রুপির জন্য পরিবার ও জীবন সঙ্গী রেখে ১১ সপ্তাহ আইপিএলে কাটাবে। ভারতের বিমান ধরার আগে যদি সে হঠাৎ করে হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করে তাহলে আমি অবাক হব না।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর