ছেলের পাশে চিরনিদ্রায় শায়িত অভিনেতা এটিএম শামসুজ্জামান

শক্তিমান অভিনেতা এ টি এম শামসুজ্জামান রাজধানীর জুরাইন কবরস্থানে বড় ছেলের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন। তার মৃত্যুর আগে তিনি তার সন্তানদের কাছে এখানে শায়িত হবেন বলে জানিয়েছিলেন। শনিবার বাদ আসর সূত্রাপুর জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে জুরাইন কবরাস্থানে তাকে দাফন করা হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাজধানীর সূত্রাপুরে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এ টি এম শামসুজ্জামান। বার্ধক্য ও শ্বাসকষ্ট জনিত কারণে গত বুধবার সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন একুশে পদকপ্রাপ্ত গুণী এ অভিনেতা।

এ টি এম শামসুজ্জামান হাসপাতালে থাকতে চাননি। তার অবস্থার একটু উন্নতি হলে শুক্রবার বাসায় নিয়ে আসেন। বাসায় ফিরে আসার একদিন পরেই চিরবিদায় নিলেন বরেণ্য এ অভিনেতা। শনিবার বাদ জোহর নারিন্দার পীর সাহেব বাড়ি মসজিদে এ টি এম শামসুজ্জামানের প্রথম জানাজা হয়। তিনি এই পীরের মুরিদ ছিলেন।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর