অস্ত্র, গুলি, টাকাসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি টিম।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি, ২০২১) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জাহিদ শেখ, মোর্শেদ ওরফে হাড্ডি মোর্শেদ, আরমান হোসেন, রাসেল ও কবির হোসেন মনা। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে লুন্ঠিত ১টি বিদেশি রিভলবার, ৫০ রাউন্ড গুলি, স্বর্ণালংকার, লুন্ঠিত স্বর্ণ বিক্রির ১৮ লক্ষ টাকা এবং ডাকাতি কাজে ব্যবহৃত গ্রীল কাটার যন্ত্রপাতি, চাপাতি, চাকু ও রেঞ্চ উদ্ধার করা হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১.৩০ টায় আয়োজিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর ২০২০ তারিখ হাতিরঝিল থানা এলাকার বিশাল সেন্টারের পিছনে একটি বাসায় এবং ০৮ ডিসেম্বর ২০২০ তারিখ মিরেরবাগ এলাকার একটি বাসায় গ্রীল কেটে ডাকাতির ঘটনা ঘটে। উক্ত ঘটনা দুটিতে লাইসেন্সকৃত বিদেশি রিভলবার, ৫০ রাউন্ড গুলি, স্বর্ণালংকারসহ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদল। এ ঘটনায় হাতিরঝিল থানায় পৃথক দুটি মামলা রুজু হয়।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার জানান, গ্রেফতারকৃতরা সংগোপনে গ্রীল কেটে গৃহে প্রবেশ করে বসবাসরত ব্যক্তিদের হাত পা বেঁধে ডাকাতি সংঘটিত করে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর