দ. সুনামগঞ্জ মানবাধিকার কমিশনের কমিটি গঠন

বাংলাদেশ মানবাধিকার কমিশন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব সাইফুল ইসলাম দিলদার এই কমিটির অনুমোদন দেন।

কমিটিতে হাজি ডা. শাকিল মুরাদ আফজলকে সভাপতি, শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক ও গণমাধ্যমকর্মী নোহান আরেফিন নেওয়াজকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন গণমাধ্যমকর্মী জামিউল ইসলাম তুরান, মাও. খলিলুর রহমান, ইকবাল হোসেন ও ছালিকুর রহমান ছালিক, যুগ্ম সাধারণ সম্পাদক মাও. আবু সাঈদ, ফয়জুল ইসলাম ও নাসির আহমদ।

এছাড়া অন্যান্যরা হলেন- সহ-সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক ও আবু তালেব, সমাজকল্যাণ সম্পাদক বিল্লাল আহমদ, আইন বিষয়ক সম্পাদক শিক্ষানবিশ আইনজীবী ওয়ায়েস কুরুনী উজ্জ্বল, সাংস্কৃতিক সম্পাদক গণমাধ্যমকর্মী আলাল হোসেন রাফি, ধর্ম বিষয়ক সম্পাদক অসিত সুত্রধর, দপ্তর সম্পাদক রাজা মিয়া। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন, আবিদুল হক, রুহুল আমীন, জসিম উদ্দিন, রাজিব দে, মইনুল ইসলাম ও আবু সুফিয়ান।

বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর