রূপগঞ্জে খাদ্যে ভেজাল বিরোধী অভিযান

জাহাঙ্গীর মাহমুদ নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে খাদ্যে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ভুলতা এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মমতাজ বেগমের নেতৃত্বে এ ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়।

ভেজাল বিরোধী অভিযানে তাঁতবাজার গরুর মাংসের দোকানদার সানী এন্ড রাফি ট্রেডার্সের প্রায় দেড়মন পচাঁবাসী মাংশ নষ্ট করা হয় এবং সানী এন্ড রাফি ট্রেডার্সের মালিক শাহজাহানকে ভোক্তা অধিকার সংরক্ষিত আইন ৫২ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট মমতাজ বেগম চালের ব্যবসায়ীদেরকে চালে পাটজাত বস্তা ব্যবহার করায় ব্যবসায়ীদেরকে সাদুবাধ জানান তিনি। ব্যবসায়ীদেরকে হুসিয়ারি দিয়ে বলেন, যারা খাদ্যে ভেজাল করবে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ উত্তর পাট অধিদপ্তরের মূখ্য পরিদর্শক তারিকুল ইসলাম, ভুলতা পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক নুরুল ইসলাম সহ পুলিশের একটি বিশেষ টিম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর