ওয়ার্নারের সেঞ্চুরিতে বড় স্কোরের পথে অস্ট্রেলিয়া

ডেস্ক রিপোর্ট: বড় স্কোরের ইঙ্গিত দিচ্ছে অস্ট্রেলিয়া। ওপেনার অ্যারোন ফিঞ্চ ৮২ রান এবং স্মিথ ১৩ বলে ১০ রান করে ফিরে যাওয়ার পরে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার ও শন-মার্শ । দুজনই দুর্দান্ত খেলছেন। ওয়ার্নার ইতোমধ্যে তার সেঞ্চুরি পূর্ণ করেন।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়ার্নারের সংগ্রহ ১০৪ বলে ১০৩ রান। ওপেনিং জুটিতে ১৪৬ রানের পার্টনারশিপ গড়েছেন ওয়ার্নার ও ফিঞ্চ।

ইনিংসের ২৩তম ওভারে মোহাম্মদ আমিরের বলে হাফিজের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন ফিঞ্চ। অস্ট্রেলিয়া তাদের দলীয় শতরান পূর্ণ করেছে ইনিংসের ১৭তম ওভারে।বিশ্বকাপে আজ পাকিস্তানের বিপক্ষে টস হেরে ব্যাট করছে অস্ট্রেলিয়া। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ৩৫.১ ওভারে ৩ উইকেটে ২৩২ রান। ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে টন্টনের দ্য কুপার অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ডে।

পাকিস্তান এবং অস্ট্রেলিয়া উভয় দলই আজ তাদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছে। চার পয়েন্ট নিয়ে অস্ট্রেলিয়া এখন পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে আছে। আর তিন পয়েন্ট নিয়ে অষ্টম অবস্থানে আছে পাকিস্তান।ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হারের মাধ্যমে বিশ্বকাপ মিশন শুরু করলেও পরে স্বাগতিক ইংল্যান্ডকে পরাজিত করে পাকিস্তান। এরপর পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। অন্যদিকে, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দুই জয় পেলেও ভারতের কাছে হারে অস্ট্রেলিয়া।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর