বাংলাদেশ দলে বিয়ের হিড়িক

বাংলাদেশ ক্রিকেট দলে বিয়ের হিড়িক পড়েছে। বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ততা না থাকায় বিয়ে সেরে ফেলছেন জাতীয় দলের তিন তারকা। তারা হলেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান আর মুমিনুল হক।

মিরাজ: মেহেদী হাসান মিরাজের বাড়ি খুলনায়। বিয়ে করছেন খুলনারই পাত্রি। রাবেয়া আখতার প্রীতির সঙ্গে মিরাজের বোঝাপড়া প্রায় ৬ বছর ধরে।

ঘরোয়া পরিবেশে আজ (২১ মার্চ) আকদ সেরে ফেলার কথা রয়েছে তাদের। তবে মিরাজ এড়িয়ে যেতে চাইলেন বিষয়টা।

মোস্তাফিজ: দলের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান বিয়ে করছেন। গণমাধ্যমের কাছে বুধবার (২০ মার্চ) রাতে এ কথা জানিয়েছেন তিনি।

মোস্তাফিজের কনে শিমু তার মামাতো বোন। শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী। বিয়ের জন্য মোস্তাফিজের কেনাকাটাও শেষ হয়েছে।

এ বিষয়ে মোস্তাফিজ গণমাধ্যমকে বলেন, ‘শুক্রবার আক্‌দ হবে, একেবারে কাছের কিছু মানুষকে নিয়ে। অনুষ্ঠান করব বিশ্বকাপের পর।’

মুমিনুল: মুমিনুল হকের বিয়ের খবর আগেই জানা গিয়েছিল। তারিখটা গোপন রাখা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তারিখটা জানালেন বাঁ হাতি ব্যাটসম্যান। আগামী ১৯ এপ্রিল ধুমধাম করেই বিয়ে করবেন মুমিনুল। কনে ফারিহা বাশার, বাসা মিরপুর ডিওএইচএসে। ফারিহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর