শেরপুরে ১ মাসে ভ্রাম্যমান আদালতের ১ লাখ ১১ হাজার টাকা জরিমানা আদায়

রাশেদুল হক,শেরপুর(বগুড়া)সংবাদদাতা: বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গত মে মাসে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত বসিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখের নের্তৃত্বে ১৬ টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৭ টি মামলায় ৩১ হাজার, করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ এর ৩ টি মামলায় ৭ হাজার, পন্য পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ এর ২৭ টি মামলায় ৬৮ হাজার ও দন্ডবিধি ১৮৬০ এর একটি মামলায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখ বলেন, শেরপুর থানা পুলিশের সহযোহিগতায় জনস্বার্থে জননিরাপত্তা নিশ্চিতকরনে, অপরাধ প্রবনতা প্রতিরোধকল্পে, আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর