মাঠে নামার আগেই অজি পেসারকে ছক্কা হাঁকালেন ইমাম

২০১৫-এর বিশ্বকাপটা বলা যায় অস্ট্রেলিয়াকে একাই এনে দিয়েছেন পেসার মিচেল স্টার্ক। সে বার সর্বোচ্চ উইকেটের পাশাপাশি পেয়েছিলেন টুর্নামেন্টসেরার স্বীকৃতি। এবারের বিশ্বকাপেও শুরুটা মন্দ হয়নি অচি পেসারের। তিন ম্যাচে নিয়েছেন সাত উইকেট। এর মধ্যে দ্বিতীয় ম্যাচে পাঁচ উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজের ক্যাম্প থেকে স্টার্কই ছিনিয়ে এনেছিলেন জয়। টন্টনে আজ (বুধবার) পাকিস্তানের বিপক্ষেও ব্যবধান গড়ে দিতে পারেন এই গতিময় পেসার। কিন্তু নতুন বলে স্টার্কের গোলা সামলাতে হবে যাকে, সেই ইমাম-উল-হক অস্ট্রেলিয়ার পেস আক্রমণের নেতাকে নিয়ে মোটেই ভাবছেন না।

স্টার্ককে কোনো হুমকিই মনে করছেন না পাকিস্তানি ওপেনার! ইংল্যান্ডের বিপক্ষে সাফল্যই এতটা আত্মবিশ্বাসী করে তুলেছে ইমামকে। ইংল্যান্ডের দুই গতিময় পেসার জফরা আর্চার ও মার্ক উডকে পাল্টা আক্রমণে ভোতা করে ৩৪৮ রানের পাহাড় গড়েছিল পাকিস্তান। ১৪ রানে জেতা সেই ম্যাচে ইমাম করেছিলেন ৪৪ রান।

অজি পেসারকে নিয়ে ইমাম বলেন, ‘স্টার্ককে আমি কোনো হুমকি মনে করছি না। বরং তার মুখোমুখি হওয়া নিয়ে আমি দারুণ রোমাঞ্চিত। আর্চার ও উডকে নিয়েও অনেক আলোচনা হচ্ছিল। কিন্তু আমরা আত্মবিশ্বাসের সঙ্গেই তাদের খেলেছি। দক্ষিণ আফ্রিকায় এরচেয়ে ঢের কঠিন কন্ডিশনে রাবাদা ও ডেল স্টেইনকে খেলে এসেছি আমি। কোনো বোলারকেই তাই আমার কাছে হুমকি মনে হয় না। বোলারদের কথা না ভেবে নিজের শক্তির দিকের ওপর জোর দিয়ে প্রস্তুত হওয়ার চেষ্টা করি সবসময়। কারণ বিশ্বকাপের ফাইনালে খেলতে চাইলে বড় দলগুলোর বিপক্ষে জিততে হবে। ভয় পেলে আপনি হারার আগেই হেরে যাবেন।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর