কালিগঞ্জে বিপুল পরিমাণ সরকারি বই জব্দ করলো জনতা

নিউজ ডেস্কঃ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা থেকে বিপুল পরিমাণ সরকারি বই জব্দ করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় স্থানীয় মৌতলা বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, ব্যবসায়ী বিশ্বজিৎ কুমারের দোকানে পার্শবর্তী শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের শামীম হোসেন নামে এক ব্যক্তি ৩ হাজার চার’শ কেজি বই বিক্রি করতে যান। এসময় জনতা তাকে ধরে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। শামীম হোসেন বলেন, তিনি বইগুলো শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকরাম হোসেনের কাছ থেকে কিনেছেন।

এ ব্যাপারে মৌতলা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান খলিলুর রহমান জানান, স্থানীয় জনতা বইসহ শামীমকে ধরে পরিষদে নিয়ে আসলে আমি উপজেলা নির্বাহী অফিসারকে জানাই। তিনি বইগুলো পরিষদ হেফাজতে রাখতে বলেছেন। অপরদিকে শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকরাম হোসেনের কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, রেজুলেশন করে বই গুলো বিক্রি করা হয়েছে। তবে ভুলক্রমে ২০১৮/২০১৯ শিক্ষাবর্ষের বইগুলো চলে গেছে। বুধবার সকালে বৈধ কাগজপত্র দেখিয়ে বইগুলো নিয়ে আসবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর