আগুনে দগ্ধ রাজনের দাফন সম্পূর্ণ

কিশোরগঞ্জ থেকে:কিশোরগঞ্জের কটিয়াদীতে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় নিহত আবদুর রহিম রাজনকে কবরস্থানে দাফন করা হয়েছে।

ঢাকার কাকরাইল মারকাজ মসজিদে প্রথম জানাজার পর আজ মঙ্গলবার সকাল ৯টা ১৫মিনিটে কটিয়াদী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাজনের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন স্থান থেকে আসা মুসল্লিরা অংশগ্রহন করেন। জানাজার নামাজ শেষে রাজনকে দাফন করা হয়।

শেষ বারের মত রাজনকে দেখতে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থান থেকে মুসল্লিরা ছুঁটে আসে।

কটিয়াদী সরকারি করবস্থানের প্রধান ফটক দিয়ে ঢুকে একটু বাম দিকে এগিয়ে গেলেই রাজনের কবর। মাত্র ২৭ বছর বয়সী রাজনের চিরনিদ্রায় শায়িত করা হয়। রাজনের জানাজায় তার আত্মীয়-স্বজন ছাড়াও বিভিন্ন স্তরের মুসল্লিরা অংশ নেন।

রাজনের মরদেহ দেখতে আত্মীয়-স্বজন ও বিভিন্ন পেশার মানুষ ভিড় করেন। এ সময় সেখানে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

জানাজায় বক্তব্য রাখেন, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদুল ওয়াহাব আইন উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লায়ন আলী আকবর, রাজনের মামা মাহমুদুল রশিদ নয়ন প্রমুখ। পরে রাজনের জানাজা নামাজে ইমামতি করেন কাকরাইল মসজিদের সাদ কমিটির পররাষ্ট্র বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি আবদুল্লাহ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর