ওসি মোয়াজ্জেমকে গ্রেপ্তার না করতে পারলে রিট করবেন ব্যারিস্টার সুমন

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়োজ্জেম হোসেনকে ১৬ জুনের মধ্যে গ্রেপ্তার করতে না পারলে অথবা তিনি আত্মসমর্পণ না করলে সংশ্লিষ্টদের ব্যর্থতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করা হবে বলে জানিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন।

মঙ্গলবার সুপ্রিম কোর্টে সাংবাদিকদের তিনি বলেন, ওসি মোয়াজ্জেমের খুঁটির জোর কোথায়? গত ২৭ মে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

নুসরাতের পরিবারসহ সারাদেশের মানুষ অপেক্ষা করছে, কখন পলাতক ওসি গ্রেপ্তার হবেন বা আইনের আওতায় আসবেন। মনে হচ্ছে, এর মাধ্যমে ওসি সময়ক্ষেপণ করে জাতির সঙ্গে ইঁদুর বিড়াল খেলছেন।

সুমন বলেন, পুলিশ চাইলে এমন কোনো কাজ নেই যে, করতে পারে না। অসংখ্য উদাহরণ আছে যে, ২৪ ঘণ্টার মধ্যেও তারা আসামি ধরেছে। মোয়াজ্জেমকে ধরতে যতো দেরি হচ্ছে ততোই মানুষের মধ্যে বিশ্বাস প্রবল হচ্ছে যে, পুলিশ তাকে ধরতে চাচ্ছে কি না?

এদিকে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মুরাদ রেজা জানিয়েছেন, ওসি মোয়াজ্জেমের আগাম জামিনের বিরুদ্ধে অবস্থান নেবে রাষ্ট্রপক্ষ। তিনি বলেন, ওসি মোয়াজ্জেমের জামিন আবেদনের শুনানি যে দিনই হোক রাষ্ট্রপক্ষ অবশ্যই গুরুত্বসহকারে এর বিরোধিতা করবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর