বেস্ট বিটুবি পারফরমার অ্যাওয়ার্ড পেয়েছেন পারভেজ আহমদ

সম্প্রতি দেশের কর্পোরেট মার্কেটে অসাধারণ কাজ করার জন্য এশিয়া অ্যাওয়ার্ড ২০২০-২১ পেয়েছেন পারভেজ আহমদ। বর্তমানে আমরা যে সমাজে বাস করছি পারভেজ আহমদ তাতে প্রচুর পরিমাণে ইতিবাচক পরিবর্তন আনার প্রত্যাশায় রয়েছেন।

দেশের জনসংখ্যার বেশিরভাগ তরুণ হওয়ায় তিনি যুব সমাজের বর্তমান আর্থ-সামাজিক অবস্থার বিকাশ ঘটাতে চান। তিনি বিশ্বাস করেন তারা শেষ পর্যন্ত হবে আমাদের অর্থনীতির মূল চালিকা শক্তি। এই লক্ষ্য নিয়ে পারভেজ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

দেশের অন্যতম বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন পারভেজ আহমদ। তথ্য বিশ্লেষণকারী হিসেবে তিনি দেশের অর্থনীতি নিয়েও কাজ করছেন। এইজন্য দেশের অর্থনৈতিক সংস্থাগুলোর সিএসআর কার্যক্রম সম্পর্কে আরও দক্ষতা অর্জনের জন্য সম্পন্ন করেছেন এমবিএ।

বর্তমানে পারভেজ আহমদ ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস লিমিটেড (পূর্বে টেলিনর হেলথ) এর জন্য জুলাই ২০১৮ সাল থেকে কাজ করছেন। এই খাতে দেশের সব শ্রেণির মানুষের সাথে তিনি সহজেই কাজ করতে পারছেন। করপোরেট বিজনেস লিড হিসাবেও তিনি দায়িত্ব পালন করছেন এই খাতে।

টেলিনরে কাজ করার আগে তিনি কাজ করেছেন দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর বাংলালিংকে। সেখানে ১১ বছরেরও বেশি সময় কাজ করার সময় অভিজ্ঞতা অর্জন করেছেন হেড অফ মিডিয়াম, বিটুবি বিজনেস পদে কাজ করার।

এছাড়াও করপোরেট চাকরির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথেও জড়িত আছেন। সেগুলোতে সেবামূলক কাজ করে যাচ্ছেন নিভৃতে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর