কালিগঞ্জে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম, ডাকাতি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: ক্লোবসিগ্যাল গেট ও দরজা ভেঙ্গে স্বামী ও স্ত্রীকে পিটিয়ে জখম করে নগদ ৪৫ হাজার টাকা ও আট ভরি সোনার গহনা লুট করেছে ডাকাত দলের সদস্যরা। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের কামারগাতি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আহত দম্পতিকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছে।

আহতরা হলেন কালিগঞ্জ উপজেলার কামারগাতি গ্রামের নুর মোহাম্মদ ও তার স্ত্রী হোসনে আরা।

কালিগঞ্জ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নূর মোহাম্মদ জানান, সঝমবার দিবাগত রাত দেড়টার দিকে ৮/১০ জনের একদল ডাকাত প্রাচীরের পাশে বেল গাছ বেয়ে তার বাড়ির ছাদে ওঠে। ছাদ থেকে নেমে ডাকাত দলের সদস্যরা তার ক্লোবাসিগাল গেটের তালা ভাঙ্গে। পরে শাবল দিয়ে ঘরের দরজা ভাঙ্গার শব্দ পেয়ে তার ও স্ত্রীর ঘুম ভেঙ্গে যায়। একপর্যায়ে তারা দরজায় পিঠ লাগিয়ে ডাকাতদের ঘরে ঢোকায় বাধা দেন। পরে তিন ডাকাত ঘরে ঠুকে আলমারির ড্রয়ার ভাঙচুর করে নগদ ৪৫ হাজার টাকা, একটি এক ভরি ওজনের সোনার চেইন, একটি বিদেশী মোবাইল লুট করে।

কান্নাকাটির শব্দ পেয়ে পাশের ঘরে থাকা ভাগ্নি সুমাইয়া বেরিয়ে এলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ড্রয়ারের তালা ভেঙ্গে সাত ভরি ওজনের দু’ জোড়া সোনার দুল, চারটি সোনার চেইন ও দু’ জোড়া রুলি লুট করে নিয়ে যায়। খবর পেয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুর রহমান তাকে ও তার স্ত্রীকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এ ব্যাপারে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুর রহমান জানান, এটা ডাকাতি নয় চুরি। এ ঘটনায় নুর মোহাম্মদ বাদি হয়ে কারো নাম উল্লেখ না করে মঙ্গলবার বিকালে থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর