শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের পুর্নমিলনী

সাদিকুল ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের ১ম পুর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয় । আজ মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে এ উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। উদ্ধোধক ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য আলহাজ্ব মো. শফিউদ্দিন মিঞা। উপস্থিত ছিলেন কলেজের প্রধান পৃষ্টপোষকত টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন।

কলেজের কর্মকর্তা মো. রায়হান সরকার রবিন জানান, বেলা এগারটার দিকে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম কলেজ ক্যাম্পাসে এসে পৌঁছালে কলেজের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষক মন্ডলী এবং কলেজ গভর্নিং বডির সদস্যগন তাকে ফুলের তোরা দিয়ে বরন করে নেন। বরন করে নেওয়ার পর প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে ১ম পুর্নমিলনী অনুষ্ঠানের উদ্ধোধন করেন। উদ্ধোধনের পর প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কলেজ ক্যাম্পাসের পুর্ব পাশে একটি ফলের চারা রোপন করেন। বৃক্ষ রোপনের পর আলোচনাসভা ও স্মৃতিচারন মুলক অনুষ্ঠানে যোগদেন অতিথিবৃন্দ।

কলেজ গভর্নিং বডির সভাপতি বোস বিপ্লব কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মির্জাপুর সরকারি কলেজর সাবেক অধ্যক্ষ ও অনুষ্ঠানের আহবায়ক মো. সালাউদ্দিন আহমেদ বাবর, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. তাহরীম হোসেন সীমান্ত, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক মিজান, উপজেলা মাধ্যমিক শিক্ষ অফিসার মো. হারুন অর রশিদ, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাসুদুর রহমান মাসুদ, অনুষ্ঠানের উদ্ধোধক ও দাতা সদস্য আলহাজ¦ শফিউদ্দিন মিঞা, প্রধান পৃষ্টপোষক বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেন এমপি এবং প্রধান অতিথি জেলা প্রাসক মো. শহীদুল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, মান সম্মত শিক্ষা বিস্তারের জন্য এই কলেজ কাজ করে যাচ্ছে।

কলেজের বিগত দিনের পরীক্ষার ফলাফল, অবকাঠানো উননয়ন এবং নিয়ম-শৃংখলাসহ শিক্ষার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে আরও বলেন, এই কলেজটি যাতে দ্রুত এমপিও ভুক্তসহ সরকারী করা হয় সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। অপর দিকে পুর্নমিলনী অনুষ্ঠান উপলক্ষে কলেজ ক্যাম্পাস নানা সাজে সজ্জিত করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর