বিশ্বকাপের মাঝপথেই বড় দুঃসংবাদ ভারতের

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপের মাঝপথেই দুঃসংবাদ পেল আসরের হট ফেবারিট ভারত। ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন দলটির ইনফর্ম ব্যাটসম্যান শিখর ধাওয়ান।

গত (রোববার) অস্ট্রেলিয়ার বিপক্ষে ১০৯ বলে ১১৭ রানের দারুণ এক ইনিংস খেলে ভারতের জয়ের নায়ক ছিলেন ধাওয়ান। সেই ইনিংসটি খেলার পথেই অজি পেসার কল্টার নাইওলের এক ডেলিভারিতে বাঁ হাতের আঙুলে চোট পান এই ব্যাটসম্যান। চোটের জন্য দলের হয়ে পরের ইনিংসে আর ফিল্ডিংয়েই নামতে পারেননি।

চোটের প্রাথমিক পরীক্ষার পর ধারণা করা হচ্ছে, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবেন ধাওয়ান। তবে এটুকু নিশ্চিত, ভারতের হয়ে আগামী দুই ম্যাচ নিউজিল্যান্ড ও চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি।

বিশ্বকাপের মাঝে ধাওয়ানের ছিটকে পরাটা অনেক বড় ক্ষতি হয়ে যাবে ভারতের জন্য। কেননা যে কোনো আইসিসি টুর্নামেন্টে দলটির হয়ে সবসময়ই দুর্দান্ত ফর্মে থাকেন এই ব্যাটসম্যান। ভারতীয়দের মধ্যে শচিন টেন্ডুলকার ও সৌরভ গাঙ্গুলির পর আইসিসি টুর্নামেন্টে ৬ সেঞ্চুরি নিয়ে দ্বিতীয় অবস্থানে আছেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের সূত্রমতে, ধাওয়ানের বদলি হিসেবে ডাকা হতে পারে রিশাভ পান্ত অথবা শ্রেয়াস আইয়ারকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর