টয়লেটের সেপটিক ট্যাংকে পড়লো মোবাইল, উদ্ধার করতে গিয়ে নিহত ২

রংপুরের পীরগঞ্জে টয়লেটের সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া মোবাইল ফোন তুলতে গিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় আরও ১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।সোমবার রাতে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড় ঘোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও রামনাথপুর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম সাদেক বিএসসি জানান, রাত ৮ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ওই গ্রামের মশের উদ্দিনের পুত্র দুলু মিয়া (৩২) টয়লেটে যায়। এ সময় অসাবধানবশত তার মোবাইল ফোনটি কুয়ায় পড়ে গেলে সে একটি বাঁশ বেয়ে ওই কুয়ায় নামে। তার উপরে উঠতে দেরি হওয়ায় আজাহার আলীর পুত্র এনামুল হক কারমাইকেল কলেজ এর ২য় বর্ষের ছাত্র এনামুল হকও কুয়ায় নামে।

কুয়া থেকে ২ জনেরই উঠতে দেরি হওয়ায় শাহিন নামে অপর ১ যুবক তাদেরকে উদ্ধারের জন্য কুয়ায় নেমে পড়ে। কিন্তু কেউ উপরে না আসায় ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। একপর্যায়ে শাহিন ও দুলুকে কুয়া থেকে জীবিত উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে নেয়ার পথে দুলু মারা যায়। শাহিনকে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অপরদিকে এনামুলের লাশ কুয়া থেকে উদ্ধার করা হয়।

এদিকে মঙ্গলবার তাদের মরদেহ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর