শেহজাদের অভিযোগকে অস্বীকার করেছে আফগান ক্রিকেট বোর্ড

ডেস্ক রিপোর্ট: কদিন আগেই আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদকে আনফিট বলে বিশ্বকাপ দল থেকে বাদ দেয়া হয়। পরে নিজেকে পুরোপুরি ফিট বলে শেহজাদ জানায়, আফগান ক্রিকেট বোর্ড তাকে জোর করেই দল থেকে বাদ দিয়ে দেশে পাঠানো হয়েছে।

তবে শেহজাদের এমন অভিযোগকে অস্বীকার করেছে আফগান ক্রিকেট বোর্ড। আফগান ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়, সে (শেহজাদ) পুরোপুরি আনফিট একজন খেলোয়াড়। ডাক্তারি সার্টিফিকেট আইসিসির কাছে জমা দিয়েই তবে তারা শাহজাদের বদলি হিসেবে অন্য খেলোয়াড়কে দলে নেয়া হয়েছে। আফগান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী আসাদুল্লাহ খান মোহাম্মদ শাহজাদের অভিযোগ সম্পর্কে ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, ‘এটা পুরোপুরি ভুল যে, তাকে অনৈতিকভাবে দল থেকে বাদ দেয়া হয়েছে।

আমরা আইসিসির কাছে তার ইনজুরি এবং ফিটনেস সম্পর্কিত মেডিক্যাল রিপোর্ট জমা দিয়েছি। তারা আমাদের কাছ থেকে সঠিক কাগজপত্র পেয়েই খেলোয়াড় পরিবর্তনের অনুমতি দিয়েছে।’ মোহাম্মদ শাহজাদ সর্ম্পকে আফগান বোর্ডের প্রধান নির্বাহী বলেন, ‘সে (শেহজাদ) হচ্ছে আমাদের প্রধান ব্যাটসম্যান।তার মত অন্য কেউ তো ব্যাট হাতে পার্থক্যটা তৈরি করে দিতে পারে না। তারমতো একজন মূল খেলোয়াড়কে দল থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত সত্যিই কঠিন।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর