দুই মেয়েকে হত্যার জন্য খাবারের সঙ্গে বিষ মেশান সৎ মা

ডেস্ক রিপোর্ট: দুই মেয়েকে হত্যার জন্য রাতের খাবারের সঙ্গে বিষ মেশানোর অভিযোগ উঠেছে তাদের সৎ মায়ের বিরুদ্ধে। ওই খাবার খেয়ে দুই মেয়ে অসুস্থ হলে মুমূর্ষু অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার রাতে বরিশালের আগৈলঝাড়া উপজেলার কদমবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের বিমল ওঝা অসুস্থ হয়ে পরলে তার মেয়ে লক্ষী রানী ও সাথী রানী সম্প্রীতি স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আসেন। মেয়েদের বাড়িতে আসা মেনে নিতে পারেনি তাদের সৎ মা রুনা মন্ডল। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে বাগ-বিতণ্ডা লেগেই ছিল।

হাসপাতালে ভর্তি দু’বোন লক্ষী রানী ও সাথী রানী অভিযোগ করেন, সৎ মা রুনা মন্ডল তাদেরকে হত্যার জন্য পূর্ব পরিকল্পিতভাবে রান্না করা তরকারিতে বিষ মিশিয়ে রাখেন। রোববার রাতে সৎ মায়ের রান্না করা তরকারি খেয়ে তারা দুই বোন অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে মুমূর্ষু অবস্থায় বাড়ির লোকজন তাদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তারা আরও জানান, বিষয়টি ফাঁস হয়ে যাওয়ায় নিজের অপকর্ম ঢাকতে রুনা মন্ডল নিজেও অসুস্থতার ভান করে হাসপাতালে ভর্তি হয়েছে।

এ বিষয়ে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, বিমল ওঝার প্রথম স্ত্রীর মৃত্যুর পর তিনি রুনা মন্ডলকে দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু সৎ মা সংসারে আসার পর থেকেই সংসারে অশান্তি লেগেই ছিল এবং মেয়েদের সঙ্গেও রুনা মন্ডলের ভালো সম্পর্ক ছিল না। খাবারে বিষ মেশানোর বিষয়টি তদন্ত চলছে বলেও জানান তিনি।

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম মনিরুল ইসলাম বলেন, ‘হাসপাতালে ভর্তি দু’বোন এখন সুস্থ। তবে কীভাবে তাদের খাবারে বিষ মেশানো হয়েছে তা এখনো নিশ্চিত নই।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর