সাকিবের ইনজুরি আপডেট

ডেস্ক রিপোর্ট: দুর্দান্ত ফর্মে আছেন সাকিব। বিশ্বকাপে সর্বোচ্চ রান তাঁর। দলের বোলিংয়ের মূল ভারও তাঁর কাঁধে। শ্রীলঙ্কার বিপক্ষে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিবের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

কিন্তু বিসিবি জানিয়েছে (বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায়), ‘কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে বাম উরুতে আঘাত পেয়েছেন সাকিব আল হাসান। সে কারণেই অনুশীলন করেননি। স্ক্যান করা হয়েছে।’

আশার কথা হলো, স্ক্যান রিপোর্টে স্বস্তির বার্তাই পেল বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বসেরা এ অলরাউন্ডারের চোট গুরুতর কিছু নয়। তার চোট’টিকে গ্রেড ওয়ান স্ট্রেইন বলে ধারণা করা হচ্ছে। সেক্ষেত্রে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হচ্ছে না তাকে। এমনকি এ চোট নিয়ে তিনি খেলতেও পারবেন লঙ্কানদের বিপক্ষে।

তবে লঙ্কানদের বিপক্ষে ম্যাচে সাকিব খেলবেন কিনা, এ প্রশ্নের উত্তর সাকিবের ওপরই ছেড়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট। দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে নিয়ে কোনোরকম ঝুঁকিতে যেতে চায় না দল।

তাহলে অপেক্ষা করতে হবে খেলার আগ প্রর্যন্ত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর