আজ মঙ্গলবার সন্ধ্যা ৭:০৬, ২২শে আগস্ট, ২০১৭ ইং, ৭ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৯শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

শিরোনাম

মাশরাফির অন্যরকম ইফতার

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ২০, ২০১৭ , ১২:৩৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

বাবা-মা হারানো অনেক সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে কাজ করে স্পৃহা বাংলাদেশ ফাউন্ডেশন। অনাথ এই শিশুদের আশ্রয় থেকে শুরু করে পড়াশোনার দায়িত্বটা এই সংগঠনটি বেশ ভালোভাবেই করে চলছেন। আর এই শিশুদের আনন্দঘন এক সময় উপহার দিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা।.”

সোমবার মোবাইল ফোনের ব্র্যান্ড প্রতিষ্ঠান লাভা’র সৌজন্যে গুলশানে সুবিধাবঞ্চিত  শিশুদের সঙ্গে ইফতারে অংশ নিয়েছেন মাশরাফি। সেখানেই শিশুদের আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখালেন। মাশরাফিকে পেয়ে আবেগে আপ্লুত শিশুরা নিজেদের স্বপ্নগুলো আঁকড়ে ধরার প্রেরণা পেলেন।

মাশরাফির কথা শুনে সজলীর বড় হওয়ার স্বপ্নটা যেন আরও ‘বড়’ হয়ে উঠল। ক্লাস এইটে পড়া এই কিশোরী মাশরাফির কথায় অনুপ্রেরণা খুঁজে পেল, ‘আমার স্বপ্ন আইনজীবী হওয়ার, চেষ্টা করব। যে পরিবেশে থাকি ও যেখানে থাকি, হয়তো হতে পারব না! তবে চেষ্টা করে যাব। স্বপ্নেও ভাবিনি বাংলাদেশ টিমের ক্যাপ্টেনের সঙ্গে আমাদের দেখা হবে। তাকে আমরা টিভিতে দেখেছি।

কেমন লাগছে তা আসলে বলার মতো নয়। যখন উনি (মাশরাফি) আমাদের পাশে বসলেন, তখন মনে হচ্ছিল স্বপ্নের দেশে চলে যাচ্ছি।এই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে মাশরাফি বলেছেন, ‘খুবই ভালো লাগছে। লাভা মোবাইল কোম্পানি খুব ভালো উদ্যোগ নিয়েছে। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে তারা আছে। ওদের জন্য কাজ করছে। শিক্ষার ব্যবস্থা করছে। আশা করি তারা কাজটা চালিয়ে যাবে। সবারই দায়িত্ব যার যার জায়গা থেকে মানুষের জন্য কিছু করার। আমার জায়গা থেকে আমি করব। সবাই এগিয়ে এলে সবাই ভালো থাকতে পারবে।’

[SKIP] [X]