আজ মঙ্গলবার সকাল ১১:১৩, ২২শে আগস্ট, ২০১৭ ইং, ৭ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৯শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

রুমে এসি না থাকায় হেরেছে ভারত, প্রতিবেদন ভারতীয় মিডিয়ার

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ২০, ২০১৭ , ১২:৩৫ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চিরশত্রু ভারতকে লজ্জাজনকভাবে হারিয়েছে পাকিস্তান। ম্যাচটিতে সরফরাজরা শুধু জয়ই লাভ করেনি বরং ২৫ বছরের ইতিহাস পরিবর্তন করেছে।

রবিবার ওভালে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠায় ভারত দলের অধিনায়ক কোহলি। আর তার খেসারত দিতে হয় হাতে নাতে। প্রথমে ব্যাটিং পেয়ে উল্লাসিত পাকিস্তান ভারতকে ছুঁড়ে দেন বিশাল টার্গেট। পরবর্তীতে খেলতে নেমে মোহাম্মদ আমির, হাসান আলি, শাদাব খান, জুনায়েদদের আগুনে বোলিংয়ে ১৫৮ রানে অলআউট ভারত। বিরাট কোহলির দল হেরে গেছে ১৮০ রানে।

কিন্তু প্রশ্ন হলো বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটিং লাইনআপ থাকা সত্ত্বেও এমন বাজে পরিণতি কেন ভারতের?

ভারত-পাকিস্তান ফাইনাল। মহারণ। আগুনে লড়াই। এই ম্যাচের জন্য নিজেদের ভালোভাবে প্রস্তুত রাখা দরকার ছিল ভারতীয় ক্রিকেটারদের। সেটা পারেননি! ইংল্যান্ডে এখন প্রচুর গরম। কিন্তু ফাইনালের আগের রাতে ভারতীয় ক্রিকেটারদের হোটেলের ঘরের এসি কাজ করছিল না। চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে কি ষড়যন্ত্রের শিকার ভারতীয় ক্রিকেট দল?

ইংল্যান্ডের তাপমাত্রা এখন ২৯ ডিগ্রি সেলসিয়াস। সেখানে আর্দ্রতাও এখন খুব বেশি। ভারতীয় ক্রিকেটাররা এসিতে থেকে অভ্যস্ত। প্রচণ্ড গরমে সেই এসিই কাজ করছিল না। যে কারণে কোহলিরা ঠিকমতো ঘুমাতে পারেননি। যার প্রভাব পড়েছে মাঠে। খেলায় পূর্ণ মনোযোগ দিতে পারেননি। হোটেলে এসি না থাকায় পাকিস্তানের কাছে বাজেভাবে হেরে গেছে ভারত!- ইন্ডিয়াটুডে