আজ বুধবার বিকাল ৩:০০, ২৮শে জুন, ২০১৭ ইং, ১৪ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৩৮ হিজরী

এবার অস্ট্রেলিয়া সফর করছে হাই পারফরম্যান্স দল

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৯, ২০১৭ , ১০:৪০ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

কয়েকদিন আগে হাই পারফরম্যান্সের জন্য ২৪ সদস্যের দল ঘোষণা করেছিল নির্বাচকরা। এই দলের সুযোগ পেয়েছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারও। আগামী জুলাইতে কয়েকদিনের জন্য অস্ট্রেলিয়ার ডরউইন সফর করছে হাই পারফরম্যান্স দল।
বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, এই দলে এনামুল হক বিজয়, লিটন দাসদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররাও অস্ট্রেলিয়া সফর করছেন। আগামী ১ জুলাই ঈদের পরেই ডরউইনের উদ্দেশ্যে রউনা দিবেন হাই পারফরম্যান্স দল। সেখানে কোচ সাইমন হেলমেটের অধীনে বেশ কয়েকটি ম্যাচ খেলবে এইচপি দল। নান্নু বলেন,

“আমরা এখনো দলের তালিকা দেখি নি। কোচ হেলমেট এসব দেখাশুনা করছেন। তবে শুনেছি কিপার এনামুল হক বিজয়, লিটন দাস ও মেহেদী মারিফের মতো আরো বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার হাই পারফরম্যান্স দলের সফরে যাচ্ছে।”
তিনি আরো যোগ করেন, “আমরা কিছু অতিরিক্ত খেলোয়াড়ও পাঠাচ্ছি যারা কিনা জাতীয় দলের খেলার সম্ভবনা রয়েছে এবং যদি দলে পরিবর্তনের প্রয়োজন পড়ে। এমনকি ডেভেলপমেন্টের দলের জন্য কিছু খেলোয়াড় পাঠাচ্ছি।

অস্ট্রেলিয়ার ডরউইনে স্থানীয় দলের সঙ্গে পাঁচটি একদিনের ম্যাচ এবং তিন-দিনের ম্যাচ খেলবে হাই পারফরম্যান্স দল।

হাই পারফরম্যান্স দলঃ এনামুল হক বিজয়, তানভীর হায়দার খান, লিটন দাস, আলাউদ্দিন বাবু, মেহেদী হাসান সিদ্দিকি, মোহাম্মদ মেহেদী হাসান, সাদমান ইসলাম, ইমতিয়াজ হোসেন তান্না, আবু হায়দার রনি, আজমির আহমেদ, আবু জায়েদ চৌধুরী, ইমরান আলী এনাম, নাজমুল হোসেন শান্ত, হোসেন আলী, আল আমিন হোসেন, ইবাদত হোসেন, তাসামুল হক, নুর আলম সাদ্দাম, ইরফান শুক্কুর, আবুল হাসান রাজু, ইয়াসির আলী চৌধুরী, নিহাদ উজ জামান, সাইফউদ্দিন ও জুবায়ের হোসেন।–বিডিক্রিকটাইম

Add Space