আজ মঙ্গলবার রাত ৪:১৫, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং, ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৫শে মুহাররম, ১৪৩৯ হিজরী

ব্রাহ্মবাড়িয়া থেকে অপহত শিশু ৭ দিন পর ঝালকাঠিতে উদ্ধার। অাটক ১

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৯, ২০১৭ , ১০:০৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

ইমাম বিমান : ব্রাহ্মবাড়িয়া থেকে অপহত  সাড়ে ৫ বছরের শিশু শাকিব ৭ দিন পর ঝালকাঠিতে উদ্ধার। সোমবার ১৯ জুন দুপুর ১২টার সময় ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাধীন রায়াপুর
( বরিশাল-ঝালকাঠি)  মহাসড়কের নিকটবর্তী বটতলা নামক স্থান থেকে স্থানীয়দের সহযোগীতায় ঝালকাঠি পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরনের সাথে জড়িত সন্দেহে ব্রাহ্মবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার কচুয়া গ্রামের অাব্দুল খালেক মিয়ার ছেলে হাসান ওরফে হোসেন (২৫) নামের এক যুবককে অাটক করেছে।
এ বিষয় ঝালাকাঠি জেলা পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান জানান,  অপহত সাড়ে ৫ বছর বয়সি শিশু শাকিব ব্রাহ্মবাড়িয়া জেলার অাশুগঞ্জের কলাপাড়া গ্রামের জসিম  উদ্দিনের ছেলে।  শিশু শাকিব অাশুগঞ্জের স্থানীয় একটি বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্র। অাজ সোমবার দুপুরে মটর সাইকেল যোগে শিশুটিকে নিয়ে বরিশাল থেকে ঝালকাঠির ওপর দিয়ে নিয়ে যাওয়ার সময় রায়াপুর বটতলা এলাকায় অাসলে শিশুটি চিৎকার দেয়। এ সময় স্থানীয় লোকজন হাসান সহ শিশুটিকে অাটক করে।  পরে সেখানে উপস্থিত এক নারী থানা পুলিশকে খবর দেয়ায় পুলিশ ঘটনাস্থানে গিয়ে শিশু শাকিব এবং অপহরনকারী  সন্দেহে হোসেনকে অাটক করে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে অাসে।
এ বিষয় জেলা পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান অারো জানান,  গত রোববার থেকে শিশুটি অাশুগঞ্জ থেকে নিখোজ হওয়ায় তার পরিবার ব্রাহ্মবাড়ীয়া থানায় ১টি সাধারন ডায়রী করেছিল। এ ঘটনায় ব্রাহ্মবাড়ীয়া থানাকে খবর দেয়া হয়েছে। শিশু শাকিবের অভিভাবক এবং ব্রাহ্মবাড়ীয়া থানা পুলিশ ঝালকাঠির উদ্দেশ্যে রওনা হয়েছে। তারা ঝালকাঠিতে পৌছালে পরবর্তী অাইনি ব্যবস্থা নেয়া হবে।  বর্তমানে শিশুটি জেলা পুলিশের হেফাজতে রয়েছে।