আজ বুধবার সন্ধ্যা ৭:১৪, ১৬ই আগস্ট, ২০১৭ ইং, ১লা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

‘বিতর্কিত’ টুইট মুছেই ফেললেন হার্দিক পান্ডিয়া !

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৯, ২০১৭ , ১০:০৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল শেষ হয়েও যেন হলো না শেষ। রোববার লন্ডনের কেনিংটন ওভালে একক আধিপত্য বিস্তার করে ভারতকে ১৮০ রানের বড় ব্যবধানে হারিয়ে শিরোপা জয় করে পাকিস্তান। ভারতীয় দলের সদস্য হার্দিক পান্ডিয়া এমন হারের জন্য পেসার জসপ্রিত বুমরাহকে দায়ী করে টুইট করে বসেন। বিতর্ক বাড়ার আগেই সেই টুইট মুছে ফেলেন ভারতীয় অলরাউন্ডার।
আগে ব্যাটিংয়ে নামা পাকিস্তান ইনিংসের শুরুতেই ওপেনার ফখর জামানের উইকেট হারাতে বসেছিল। তবে ৩ রানে থাকা ফখর বুমরাহর ‘নো’ বলের বদান্যতায় বেঁচে যান। শেষ পর্যন্ত ১১৪ রানের অনবদ্য ইনিংস খেলে পাকিস্তানকে ৩৩৮ রানের পাহাড় এনে দেন তিনি। সেই পাহাড়ের নিচে চাপা পড়ে লজ্জাজনক হার নিয়ে মাঠ ছাড়ে টিম ইন্ডিয়া।
পাকিস্তানের পেস বোলিংয়ের মুখে পড়ে ৭২ রানে ৬ উইকেট হারিয়ে কাঁপছিল ভারত। এই সময় ঝোড়ো ব্যাটিংয়ে ৩২ বলে হাফসেঞ্চুরি পূর্ণ করেন পান্ডিয়া। দারুণ খেলতে থাকা এই স্টাইলিশ ব্যাটসম্যান সঙ্গী রবীন্দ্র জাদেজার ভুলে রানআউট হয়ে সাজঘরে ফিরলে হারের ব্যবধান কমাতে পারেনি ভারত। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, টুইটবার্তায় বুমরাহ ও জাদেজাকেই দায়ী করেছেন পান্ডিয়া।
এক টুইটবার্তায় হার্দিক পান্ডিয়া লেখেন, ‘আমরাই তো নিজেদের হারিয়ে দিয়েছি। কেন অন্যকে দোষারোপ করছি?’
এই টুইট বিতর্ক ছড়াতে শুরু করলে মুছে ফেলেন পান্ডিয়া। তবে সামাজিক যোগাযোগের কল্যাণে ইতোমধ্যেই অনেকেই জেনে গেছেন। রানআউট হয়ে সাজঘরে ফেরার সময় ‘অগ্নিশর্মা’ পান্ডিয়া জাদেজার প্রতি ক্ষোভ, রাগ প্রকাশ করেন। বোঝাই যাচ্ছে, পাকিস্তানের কাছে এমন লজ্জাজনক হার ভারতীয় দলের ড্রেসিং রুমের পরিবেশও বদলে দিয়েছে।