আজ মঙ্গলবার রাত ৪:১৫, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং, ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৫শে মুহাররম, ১৪৩৯ হিজরী

ঢাকা ডায়নামাইটসে আফ্রিদি-ওয়াটসন-নারিন-আমির

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৯, ২০১৭ , ৯:১৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার ঢাকা ডায়নামাইটসের হয়ে এবার মাঠ মাতাবেন সুনিল নারিন (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ আমির (পাকিস্তান), শেন ওয়াটসন (অস্ট্রেলিয়া), শহীদ আফ্রিদি (পাকিস্তান) ও কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা)। ঢাকা ডায়নামাইটসের ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গত আসরের ফাইনালে রাজশাহী কিংসকে হারিয়ে শিরোপা জিতে নিয়েছিল ঢাকা ডায়নামাইটস। এই দলের অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন সাকিব আল হাসান।

এবারের আসরে খুলনা টাইটান্সের হয়ে খেলবেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ ও তরুণ লেগস্পিনার শাদব খান। সেই সাথে বিপিএলের গত আসরে দলটির হয়ে খেলা পাকিস্তানি পেসার জুনায়েদ খানও এবার এই দলে খেলবেন। খুলনা টাইটান্সের ফেসবুক পেইজ থেকে বিষয়টি জানা গেছে।

আগামী ৪ নভেম্বর শুরু হবে বিপেএলের পঞ্চম আসর। তার আগে ২ নভেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান। আর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৬ সেপ্টেম্বর। গত আসরে অংশ নিয়েছিল সাতটি দল। তবে, এবার দলের সংখ্যা বেড়েছে। মোট আটটি দলের অংশগ্রহণে এবারের বিপিএল অনুষ্ঠিত হবে।

২০১২ সালে অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসর। পরের বছরই অনুষ্ঠিত হয়েছিল দ্বিতীয় আসর। কিন্তু এরপর ফিক্সিং কেলেঙ্কারিতে বন্ধ ছিল আইপিএল। ২০১৪ সালে আইপিএলের আসর অনুষ্ঠিত হয়নি। ২০১৫ সালে অনুষ্ঠিত হয় তৃতীয় আসর। আর গতবছর অনুষ্ঠিত হয় চতুর্থ আসর।