কুয়াকাটায় সাংবাদিক বিপ্লবের উপর সন্ত্রাসী হামলা

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও অললাইন পত্রিকা সাগর কন্যার সম্পাদক নাসির উদ্দিন বিপ্লবের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কলাপাড়া উপজেলার আলিপুর বন্দরে নাসির উদ্দিন বিল্পবের অফিসে কুয়াকাটা পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লার ছেলে যুবলীগ নেতা মাসুদ মোল্লার নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় অফিসে থাকা আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহত সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব বলেন, ‘রাতে হঠাৎ করে পৌর মেয়রের পুত্র মাসুদ মোল্লা এবং মোশারেফ মোল্লার নেতৃত্বে ধারালো অস্ত্র নিয়ে আমার অফিসে হামলা চালিয়ে আমাকে সহ চার-পাঁচজনকে আহত করে।’ পূর্ব কোনও আক্রশ থেকে এ হামলা হতে পারে বলে মনে করেন তিনি।

মহিপুর থানার অফিসার ইনচার্জ সাইদুজ্জামান জানান, আওয়ামীলীগের অভ্যান্তরীন কোন্দলের কারনে এ হামলার ঘটনা ঘটেছে। দুই পক্ষই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। লিখিত অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।এ বিষয়ে জানতে অভিযুক্ত মাসুদ মোল্লার সাথে যোগাযোগ করলেও তার কোনও বক্তব্য পাওয়া যায়নি।

অপরদিকে কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা দাবী করেন, তার ছেলে কারও উপর হামলা করেনি। উল্টো তার ভাই আনসার মোল্লার উপর হামলা করা হয়েছে।হামলার এ ঘটনাকে কেন্দ্র করে পূরো কলাপাড়া উপজেলায় থমথমে পরিস্তিতি বিরাজ করছে। উল্লেখ্য, গত কিছুদিন যাবত বর্তমান এমপি মুহিবুর রহমান এবং সাবেক এমপি মাহবুবুর রহমান তালুকদারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর