দেবহাটায় ২৫২৪ পরিবারে ভিজিডি সেবা উদ্বোধন

সাতক্ষীরার দেবহাটায় ভিজিডি ২০২১-২২ চক্রের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার ৫ টি ইউনিয়নে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

সখিপুর ইউনিয়ন পরিষদে ২০২১-২০২২ অর্থ বছরের নতুন ভিজিডি কার্ড ধারীদের মাঝে এ চাউল বিতরনের উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ৩নং সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল বিতরণের উদ্বোধন করেন নব নির্বাচিত দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, সহকারী শিক্ষা অফিসার ও ইউনিয়ন ট্যাগ অফিসার মুনীর আহমেদ, ইউপি সচিব গোলাম রব্বানী, ইউপি সদস্য আকবর আলী, নির্মল কুমার মন্ডল, মোখলেছুর রহমান, জগন্নাথ মন্ডল, পরিতোষ বিশ্বাস সহ সকল ইউপি সদস্য ও গ্রাম পুলিশ বৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সখিপুর ইউনিয়ন সহ সারা দেশের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ইউনিয়ন পরিষদের মাধ্যমে ৪২ ধরনের সহায়তা প্রদান করেন থাকেন। তাই প্রত্যেকটি মানুষকে মাননীয় প্রধানমন্ত্রীর উপর কৃতজ্ঞতা পোষন করা উচিত। সাথে সাথে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে এসকল সহযোগীতা নিয়ে আসতে যার অবদান অস্বীকার করার নয় তিনি হলেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদান করে মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধার অব্যহত রাখার আহবান জানান তিনি। পরে উপজেলার পারুলিয়া, কুলিয়া, দেবহাটা সদর ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদে চাউল বিতরন করা হয়।

উল্লেখ্য যে, নতুন চক্রে উপজেলার মোট ২৫২৪ পরিবার টানা ২ বছর এ সুবিধা ভোগ করবে। একই সাথে এসব পরিবারে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করা হবে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর