‘ওবায়দুল কাদের নিজের পদ বাঁচাতে অপশক্তির কাছে আত্মসমর্পণ করেছেন’

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেন, ঢাকায় বসে রাজনীতি করবেন? আর আমার নেতাকর্মীরা আপনাদের পেছনে শ্লোগান দিবো? ওবায়দুল কাদের সাহেব পদ বাঁচাতে অপশক্তির কাছে আপনি আত্মসমর্পণ করেছেন। তিনি আমাকে টেলিফোনে বলেন-তুমি আমার পদ খাবে নাকি??

বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে কোম্পানীগঞ্জ নাগরিক সমাজ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্যে এসব কথা বলেন।

কাদের মির্জা বক্তব্যের মাঝে স্লোগানে বলেন, ‘এক দফা এক দাবি, একরাম তুই কবে যাবি।’ একরাম চৌধুরীর বহিষ্কার না হওয়া পর্যন্ত আমাদের এ আন্দোলন অব্যাহত থাকবে। এ দাবিতে আগামী রোববার কোম্পানীগঞ্জে আধাবেলা হরতাল পালিত হবে। এ সময় কোনো কাক-পক্ষীও উড়তে পারবে না।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, অপরাজনীতির কাছে মাথা নতকারীরা আমার ভোটারদের অভিনন্দন পর্যন্ত জানায়নি। যে দলের (আওয়ামী লীগ) জন্য সারাজীবন ত্যাগ স্বীকার করেছি, তারাও খবর নেয়নি।

সংবর্ধনার জবাবে ক্ষোভ প্রকাশ করে ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে কাদের মির্জা বলেন, ভার্চুয়াল প্রোগ্রাম দিয়ে যারা কথা রাখেনি, তারা অপশক্তির কাছে মাথা নত করেছে। আমার এলাকার ছেলেদের চাকরি দিবে বলে কথা দিয়ে তাও রাখেনি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি বক্তব্য দেননি।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিনের সভাপতিত্বে নাগরিক সংবর্ধনায় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ইস্কান্দর বাবুল প্রমুখ।

বুরহান উদ্দিন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর