কেরানীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

ঢাকার কেরানীগঞ্জে একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ভোর ৪টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাপুর কলাকান্দা এলাকার মৃত সলিমুল্লাহ্ ভূয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় বাসায় ডুকে হাত-পা বেঁধে ৮০ ভরি স্বর্নালংকাসহ দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে। ঘরে থাকা নগত ২৫ হাজার টাকা ও প্রায় ৮০ ভরি স্বর্নালংকার নিয়ে যায় ডাকাতরা।

বাড়ির মালিক তাছলিমা বেগম বার্তা বাজারকে জানান, ঘরের গ্রীল কেটে ডাকাত দলের ৭-৮ জন সদস্য ঘরে প্রবেশ করে আমাকে বেঁধে ফেলে। পরে আমার হাত-পা বাধা অবস্থায় পাশের ঘরে থাকা আমার মেয়ে ও মেয়ের জামাইর রুমে নিয়ে তাদেরও হাত-পা বেধেঁ খাটে শুইয়ে রাখে। তারা আমার কাছ থেকে সোকেসের চাবি নিয়ে সেখানে থাকা নগদ ২৫ হাজার টাকাসহ ৮০ ভরি স্বর্নালংকার ও ব্যবহৃত ৩ টি এন্ড্রোয়েট মোবাইল ফোন নিয়ে যায়।

এ বিষয় দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বার্তা বাজারকে জানান, আজ সকালে একটা ডাকাতির খবর পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রানা আহমেদ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর