তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধাকে পিটিয়ে জখম

সাতক্ষীরার দেবহাটার পারুলিয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অনিল বাঙ্গাল নামক এক দিনমজুরকেকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। আহত ব্যক্তি পারুলিয়া ইউনিয়নের ফুলবাড়ি এলাকার হরিপদ বাঙ্গালের ছেলে। এ ঘটনায় আহতর নাতি মৃত ভরত রং এর ছেলে সনাতন রং বাদী হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার (২৭ জানুয়ারি) বিকালে পরিকল্পিতভাবে পূর্বের শত্রুতার জের এ ঘটনা ঘটে।

সনাতন জানান, তার মামা মহেশের সাইকেল ব্যবহার করা কেন্দ্র নিয়ে মামির সাথে একটি গোলযোগের সৃষ্টি হয় মঙ্গলবার। বিষয়টি নিয়ে একটি গন্ডগোল সুত্রপাত হয়। পরে বুধবার বিকালে পরিকল্পিতভাবে পূর্বের শত্রুতার জের ধরে মামা মহেশ, মামি সুপ্রিয়া ও মামির ভাই দিপঙ্কর, তার ভাই সুখেনসহ কয়েকজন মিলে সনাতনের দাদু অনিলের উপর হামলা করে। এতে মারাত্মক ভাবে আহত হন তিনি। বিষয়টি দেখে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তার দুদুকে স্থানীয়দের সহযোগীতায় আহতবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

তবে এ ঘটনায় সনাতন বাদি হয়ে দেবহাটা থানায় ফুলবাড়িয়া গ্রামের রনজিৎ পাত্র এর ছেলে দিপাঙ্কর পাত্র ও সুখেন পাত্র, অনিল বাঙ্গালের ছেলে মহেশ বাঙ্গাল, মহেশের স্ত্রী সুপ্রিয়া, রনজিৎ ও তার স্ত্রী লক্ষী রানীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বার্তা বাজারকে জানান, বিষয়টি তদন্ত পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মীর খায়রুল/বার্তাবাজার/এ.আর/

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর