কলাপাড়ায় পৌর আ.লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের বিপক্ষে স্বতন্ত্র মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব দিদার উদ্দিন আহমেদ মাসুম বেপারীকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে পৌর শহরে মাইকিং করে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মাহবুবুর রহমান, সাধারন সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শহিদুল আলম ও সম্পাদক আবুল কালাম’র বরাত দিয়ে বহিস্কার করা হয়।

অভিযোগে বলা হয় পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক দিদার উদ্দিন আহমেদ মাসুম দলের সিদ্ধান্ত উপেক্ষা করে কলাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রতিকের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ায় দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিস্কার করা হয়। একই সাথে তাকে আওয়ামী লীগের সদস্য পদ থেকেও বহিস্কার করা হয়।

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে ২৬ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করেনি। নির্বাচনে মেয়র পদে বিএনপি, আ’লীগ, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট চার জন, কাউন্সিলর পদে ৩৭ ও সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আহম্মেদ পাশা তানভীর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর